খাদ্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষা চলতি মাসেই।

ঢাকা, ৩ মাঘ (১৭ জানুয়ারি) : খাদ্য অধিদপ্তরাধীন ‘অডিটর’ এবং ‘ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর’ পদে এমসিকিউ/লিখিত পরীক্ষা আগামী ২৮ জানুয়ারি সকাল ১০টা থেকে ১১.৩০ টা পর্যন্ত এবং ‘সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর’ ও ‘সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর’ পদে এমসিকিউ/লিখিত পরীক্ষা আগামী ৪ ফেব্রুয়ারি সকাল ১০ টা হতে ১১.৩০ টা পর্যন্ত ঢাকা মহানগরের বিভিন্ন কেন্দ্রে অনুষ্ঠিত হবে।

 ‘অডিটর’ এবং ‘ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর’ পদে ১৭ জানুয়ারি থেকে ২৭ জানুয়ারি পর্যন্ত এবং ‘সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর’ ও ‘সাঁটমুদ্রাক্ষরিক-কাম-কম্পিউটার অপারেটর’ পদে আবেদনকারী প্রার্থীগণ ২৪ জানুয়ারি হতে ৩ ফেব্রুয়ারি পর্যন্ত http://admit.dgfood.gov.bd ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। প্রার্থীগণকে আবশ্যিকভাবে প্রবেশপত্রের রঙ্গিন কপি প্রিন্ট করে পরীক্ষায় অংশগ্রহণের জন্য বলা হয়েছে।

এছাড়াও প্রার্থীগণকে বর্ণিত ওয়েবসাইট হতে আইআইসিটি, বুয়েট কর্তৃক প্রস্তুতকৃত পরীক্ষার্থীদের জন্য পরীক্ষা সংক্রান্ত কাজের নির্দেশিকা ও ভিডিও ডাউনলোড করে সেখানে বর্ণিত নির্দেশনাসমূহ অনুসরণ করতে বলা হয়েছে।

তবে প্রবেশপত্র ডাউনলোড করতে কোন সমস্যা হলে অফিস চলাকালে হটলাইন ০১৭০৬৫০৪১৬৯; ০১৩০৫৭০৩৮৭৪ এ যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।  খাদ্য অধিদপ্তরের এক বিজ্ঞপ্তিতে গতকাল এ তথ্য জানানো হয়।

খাদ্য অধিদপ্তর নিয়োগ পরীক্ষা চলতি মাসেই: ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *