দীর্ঘদিন পর জিপি নতুন সিম বিক্রির অনুমতি পেল – শুধু সিম বিক্রি না করতে পেরে ৬ লাখেরও বেশি গ্রাহক হারিয়েছে – পোস্ট পেইড সিমের দাম ২০২৩

এখন কি এমএনপি করে জিপিতে আসা যাবে? – দেশের নাগরিক জিপি সিম কেনার অপেক্ষায় ছিল। যারা এই লম্বা সময় ধরে জিপি সিমের জন্য অপেক্ষা করছিলেন তাদের জন্য সুখবর ফাইনালি। গ্রামীণফোনের নতুন সিম বিক্রি আর এমএনপি সেবা চালু হয়েছে। জিপি ইতোমধ্যে সিম বিক্রির প্রচারনা চালাচ্ছে, অফলাইন এবং অনলাইন দু পদ্ধতিতেই জিপি সিম ক্রয় করা যাবে।

যেহেতু কল চার্জ ৬০ পয়সা অল অপারেটর এবং আপনি ৩০০ টাকা পর্যন্ত ক্রেডিট লিমিট পাচ্ছেন অর্থাৎ আপনি রিচার্জ ছাড়াই ৩০০ টাকার কথা বলতে পারবেন। পোস্ট পেইড মানেই হচ্ছে আপনি প্রথমে খরচ করবেন এবং পরবর্তীতে পেমেন্ট করবেন। আপনার মনে হতে পারে প্রথমে তো ৩০০ টাকা পেমেন্ট করেছি। হ্যাঁ কিন্তু নতুন সিম কিনলে তো পেমেন্ট করতেই হয়। আপনার টাকাই আপনাকে ক্রেডিট হিসেবে দিচ্ছে। আপনাকে নতুন করে তো কোন সিকিউরিটি ডিপোজিট রাখতে হচ্চে না।

মাত্র ২৪৯ টাকার মান্থলি প্যাকেজে আপনি ৩০ দিনের জন্য ৩৩৩ মিনিট পাচ্ছেন যা আপনি সারা বছর ব্যবহার করতে পারবেন। অন্যদিকে ২ জিপি ডাটাও পাচ্ছেন। মেসেজ রেট ৩০ পয়সা। এছাড়াও আপনি যদি মিনিট শেষে ব্যালেন্স দিয়ে কথা বলেন তবে মাত্র ৬০ পয়সা মিনিটে কথা বলতে পারছেন। এছাড়াও আরও কয়েকটি প্যাক রয়েছে ৫৯৯, ৯৯৯ টাকারও পোস্ট পেইড প্যাকেজ রয়েছে।

পোস্ট পেইড সিম ব্যবহারে কোন মাসিক চার্জ নেই / নতুন সিম বিক্রি কি শুরু হয়ে গেছে?

আপনি যে কোন গ্রামীণফোন এক্সপেরিয়েন্স বা গ্রামীণফোন গ্রাহক সেবাকেন্দ্রে, গ্রামীণফোন সেন্টার অথবা সিম রিপ্লেসমেন্ট পয়েন্টে সরাসরি এসে নতুন সিম ক্রয় করতে পারবেন। বিস্তারিত জানতে ওয়েবসাইট ভিজিট করুন।

পোস্টপেইড সিমের দাম ২০২৩ । সহজেই অনলাইনে জিপি সিম কেনা যায়

Caption: Click here to purchase Postpaid sim

GP Postpaid sim terms and Conditions । পোস্ট পেইড সিম ব্যবহারের শর্তাবলী

  1. Unused Bundle amount, data, SMS carry forward.
  2. Data pay as you go tariff (same as prepaid for all plan).
  3. For Tk 249/599/999 bundle user, notification will be sent to customer before the expiry of the bundle for bundle renewal or, else unused bundle amount will be forfeited.
  4. Tk 249/599/999 bundle can be used with/without auto renewal feature of the bundle.
  5. Customer will be charged on Base tariff (60 poisha/min-MyPlan, 1.35 Tk/min-XPlore) until new MyPlan bundle is purchased from *121*4#
  6. All local P2P Bangla/ Unicode SMS tariff 0.25 taka (without VAT, SC and SD) and character count will be as per global measurement.
  7. Consumer Postpaid customer will enjoy daily 5GB data pack for 30 days at 899tk.
  8. Customer can purchase daily 5GB data pack by dialing *121*4615#
  9. Customer will have option to activate the daily 5GB data pack with or without autorenewal.

নতুন বছরে জিপির নতুন কোন অফার আছে কি?

বর্তমানে নিউ ইয়ার উপলক্ষ্যে একটি আকর্ষণীয় অফার রয়েছে। অফারটি ১ জানুয়ারী থেকে ৩ জানুয়ারী ২০২৩ পর্যন্ত চলবে। শুধুমাত্র মাইজিপি অ্যাপ থেকে ৪৬ টাকায় (সকল চার্জ সহ) ২০২৩ এম্বি অফারটি নিতে পারবেন। অফারটি নেওয়ার জন্য মাইজিপি অ্যাপ ওপেন করুন এবং অফারস ট্যাবটি ক্লিক করুন। মেয়াদ ৩ দিন। কুইক লিংক: https://mygp.li/sm_data_offer ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *