ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষা আগামীকাল থেকে শুরু!

২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষা এবং ২০১৮ সালের ডিগ্রি পাশ ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাস (বিশেষ) এর পরীক্ষা সারাদেশে একযােগে আগামীকাল বৃহস্পতিবার ৩০/১২/২০২১ তারিখ থেকে শুরু হবে। সাপ্তাহিক ও সরকারি ছুটি ব্যতিরেকে প্রতিদিন বেলা ১টা ৩০ মিনিট থেকে এ পরীক্ষা শুরু হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়

গাজীপুর, বাংলাদেশ

ওয়েবসাইট: www.nu.ac.bd

তারিখ: ২৯ ডিসেম্বর, ২০২১

সংবাদ বিজ্ঞপ্তি

২০২০ সালের ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষা আগামীকাল থেকে শুরু

২০২০ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স ১ম বর্ষ পরীক্ষা এবং ২০১৮ সালের ডিগ্রি পাশ ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাস (বিশেষ) এর পরীক্ষা সারাদেশে একযােগে আগামীকাল বৃহস্পতিবার ৩০/১২/২০২১ তারিখ থেকে শুরু হবে। সাপ্তাহিক ও সরকারি ছুটি ব্যতিরেকে প্রতিদিন বেলা ১টা ৩০ মিনিট থেকে এ পরীক্ষা শুরু হবে। ২০২০ সালের ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষা ২৯/০১/২০২২ তারিখ শেষ হবে। আর ২০১৮ সালের ডিগ্রি পাশ ও সার্টিফিকেট কোর্স পুরাতন সিলেবাস (বিশেষ) পরীক্ষা ঢাকা মহানগরের হাবিবুল্লাহ বাহার কলেজ, শান্তিনগর, ঢাকা কেন্দ্রে অনুষ্ঠিত হবে। সকাল ৯টায় এই পরীক্ষা শুরু হবে। এ পরীক্ষা শেষ হবে ৭/০২/২০২২ তারিখ।

পরীক্ষার যাবতীয় প্রস্তুতি ইতােমধ্যে সম্পন্ন হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের গাজীপুর ক্যাম্পাসে পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য কন্ট্রোল রুম খােলা হয়েছে। জরুরি প্রয়ােজনে ০২-৯২৯১০১৭/০২-৯২৯১০৩৮ নম্বরে যােগাযােগের জন্য সংশ্লিষ্ট সকলকে অনুরােধ করা হয়েছে। পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য ও নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট WWW.nu.ac.bd এবং WWW.nu.ac.bd/degree -এ পাওয়া যাবে।

বার্তা প্রেরক

(মাে. আতাউর রহমান)

পরিচালক (ভারপ্রাপ্ত) জনসংযােগ দপ্তর

জাতীয় বিশ্ববিদ্যালয় টেলিফোন নম্বর:-৯২৯১০৩৬

ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষা আগামীকাল থেকে শুরু: ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *