Soyabean Price Today – সয়াবিন স্থানীয় বাজারে ১৭৫-১৯২ টাকা প্রতি লিটারে বিক্রি হচ্ছে। যদি সরকারি মূল্য নির্ধারণ করা হয়েছে ১৭৫-১৭৭ টাকা বাজার অবস্থান বা এলাকা ভেদে কিন্তু বাজারে বাস্তবতার নিরিখে স্বপ্নতে প্রতি লিটার বোতলজাত ১৯২ টাকায় এবং খুচরা দোকান গুলোতে ১৯২ টাকায়ও বিক্রি হচ্ছে। ভোজ্য তেলের দাম নির্ধারণ ২০২২ । ৫ লিটার সয়াবিন তেলের দাম

পাইকারী মূল্য তালিকা জানুন টিসিবি থেকেই- ১৯৭১ সালে বাংলাদেশের মুক্তিযুদ্ধের পরে বাংলাদেশের খাদ্য ও সংস্থার ঘাটতি মেটাতে ১৯৭২ সালে বাংলাদেশের ট্রেডিং কর্পোরেশন প্রতিষ্ঠা করা হয়। বাংলাদেশ সরকার ১৯৯৬ সালে ট্রেডিং কর্পোরেশনের কাঠামোর সংস্কার করে এবং এর কর্মীদের সংখ্যা হ্রাস করে। এটি বাংলাদেশে জরুরি অবস্থার সময় প্রয়োজনীয় জিনিসপত্র আমদানি করে এবং কিছু আইটেম রফতানিও করে। খুচরা প্রাইজ জানতে ও কিনতে স্বপ্ন শপ ভিজিট করতে পারেন।

বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন হতে ১৬৬-১৮২ টাকা সয়াবিন ক্রয় করে খুচরা ব্যবসায়ীরা অধিকমূল্যে বিক্রি করছে। লিটার প্রতি ২০-৩০ টাকা পর্যন্ত মুনাফা করছে। মূল্য জ্বালানি তেলের দাম বৃদ্ধি প্রভাব সয়াবিন বা ভোজ্য তেলেও পড়ছে। বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশন হতে তেলের মূল্য তালিকা জানতে এখানে ক্লিক করুন

সয়াবিন তেল খুচরা মূল্য তালিকা / dam.gov.bd খুচরা বাজার মূল্য তালিকা ২০২২

বিভিন্ন মুদি দোকানে বা খুচরা বাজারে নিত্য নৈমিত্তিক বাজার দর জানতে ভিজিট করুন: www.dam.gov.bd

সয়াবিন তেলের দাম ২০২২ । আজকের তেলের দাম কত টাকা । সয়াবিন তেলে খুচরা মূল্য তালিকা

Caption: soybean oil price in bangladesh । 1 Liter soybean oil price in bangladesh

বিভাগ ভিত্তিক সয়াবিন অয়েল খুচরা প্রাইজ যা সরকার কর্তৃক নির্ধারিত মূল্য ২০২২ । খুচরা ও পাইকারী মূল্য তালিকা জানতে dam.gov.bd ভিজিট করুন।

  1. ঢাকা- প্রতি লিটার খুচরা মূল্য ১৭৫ টাকা।
  2. চট্টগ্রাম- প্রতি লিটার খুচরা মূল্য ১৭৭ টাকা।
  3. খুলনা- প্রতি লিটার খুচরা মূল্য ১৭৪ টাকা।
  4. রাজশাহী- প্রতি লিটার খুচরা মূল্য ১৭২ টাকা।
  5. রংপুর- প্রতি লিটার খুচরা মূল্য ১৭৬ টাকা।
  6. সিলেট- প্রতি লিটার খুচরা মূল্য ১৮৫ টাকা।
  7. বরিশাল- প্রতি লিটার খুচরা মূল্য ১৭৩ টাকা।

সয়াবিন তেলের আপডেট বা দৈনিক বাজার দর কিভাবে জানা যাবে?

সয়াবিন তেলের দাম ২০২২– সয়াবিল তেলের আপডেট প্রাইজ জানতে .www.dam.gov.bd লিংক ভিজিট করতে পারেন। এখানে সয়াবিন তেল ছাড়াও পাঁকা টমেটো, আটা, রসুন, আদা, ছোলা, ডিম, মুগ ডাল, পেয়াজ, গরুর মাংস, খাসীর মাংস, আমন চাল, বোরো চাল, চিকন চাল, চিনি ইত্যাদি আপডেট প্রাইজ পাওয়া যাবে। খুচরা ও পাইকারী দাম জানা যাবে। কোন ক্রমেই খুচরা মূল্যের অধিক মূল্য দিয়ে কোন দ্রব্য বা মালামাল ক্রয় করবেন না। খুচরা মূল্য বেশি দেখলে ভোক্তার অধিকারে কল ১৬১২১ নম্বরে অভিযোগ করুন।

ভোজ্য তেলের দাম নির্ধারণ ২০২২ । ৫ লিটার সয়াবিন তেলের দাম