remove.bg – Thanks to remove.bg’s clever AI, you can slash editing time – and have more fun! No matter if you want to make a background transparent (PNG) or add a white. So Background remove is so easy than use of Photoshop.

AI or Artificial Inteligence is being used to remove background of image. Image background plain or hazy or with tree background will be remove nicely. Time will be saved to use the tools named remove.bg ফ্রিল্যান্সিং সেক্টরে সময় বাঁচানোর খুব সহজেই নিমিষেই ব্যাকগ্রাউন্ড কাজ শেষ করতে পারবেন।

আসুন একটি After Before Picture দেখে নিই

ব্যাকগ্রাউন্ড রিমুভ ছবি

সাধারণত ফটোশপে আমরা দেখেছি ব্যাকগ্রাউন্ড একই রংয়ের বা সাদা, ইয়োলো বা সবুজ মোট কথা একই কালারের হলে নিমেষেই ব্যাকগ্রাউন্ড রিমুভ করা যায়। আপনিও এখন ফটোশপের সাহায্য ছাড়াই অনলাইন টুলস ব্যবহার করে যে কোন ছবি তা গাছ, জল, প্রানী যাই থাকুক না কেন আপনাকে বা মানুষ বা কোন প্রাণী ব্যাকগ্রাউন্ড থেকে আলাদা করতে পারবেন।

ছবির পেছনে বন জঙ্গল থাকলেও নিমেষে ব্যাকগ্রাউন্ড রিমুভ করুন / ছবির ব্যাক গ্রাউন্ড সরবে অনলাইন টুলস এর মাধ্যমে।

নিচের এই ওয়েবসাইটটি আর্টিফিশিয়াল ইনটিলিজেন্স ব্যবহারের মাধ্যমে ব্যাকগ্রাউন্ড আলাদা করে থাকে। ওয়েবসাইট লিংক: www.remove.bg

ব্যাকগ্রাউন্ড রিমুভ, Remove background from image, Photoshop Photo background remove, Online background remover, remove.bg, hd Background remove, Bg remove Online photo editor, background change,

Caption: Online background remover । easy to use background remove website : www.remove.bg

অনলাইন ওয়েবসাইট ব্যবহারের মাধ্যমে কিভাবে ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করবেন?

  1. প্রথমে আপনি www.remove.bg এই ওয়েবসাইটে প্রবেশ করুন অথবা remove bg লিখে গুগল করুন।
  2. সার্চ রেজাল্টে আসা প্রথম লিংকে ক্লিক করুন।
  3. ক্লিক Upload Image
  4. Select Photo form your computer or mobile
  5. This tools will auto remove your image background smothly
  6. Download your background removed image
  7. use it anywhere
  8. now you can change back ground as you wish.

কোন প্রাণীর ছবির ব্যাকগ্রাউন্ডও কি রিমুভ করা যাবে?

মানুষ বা প্রানী যে কোন ফোকাস বস্তুর ব্যাকগ্রাউন্ড রিমুভ হয়ে যাবে অটো। তবে আপনি HD কোয়ালিটি ছবিতে যদি ব্যাকগ্রাউন্ড রিমুভ করে চান তবে আপনাকে ফি গুনতে হবে। তবে ফ্রিতে যে রেজুলেশন পাওয়া যায় তা আপনি সচারাচর কাজে লাগাতে পারবেন। এখনই একটি ছবির ব্যাকগ্রাউন্ড রিমুভ করে চেক করুন: https://www.remove.bg । শুধু ছবি আপলোড করুন, ব্যাকগ্রাউন্ড রিমুভ হয়ে যাবে অটোমেটিক।