২০২০ সালের অনার্স তৃতীয় বর্ষ ( নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষার সময়সূচী সংক্রান্ত বিজ্ঞপ্তি।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স তৃতীয় বর্ষ (২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ হতে কার্যকর সিলেবাস অনুযায়ী) পরীক্ষার্থীদের পরীক্ষা নিমােক্ত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়

পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তর

গাজীপুর

স্মারক নং-জাতীঃবিঃ/পনি/অনার্স পার্ট-৩/বিজ্ঞপ্তি/০২(অংশ-২)/২০২০/১৫১৭ তারিখ: ০৮/১২/২০২১

২০২০ সালের অনার্স তৃতীয় বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও গ্রেডউন্নয়ন) পরীক্ষার সময়সূচি

এতদ্বারা সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০২০ সালের অনার্স তৃতীয় বর্ষ (২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ হতে কার্যকর সিলেবাস অনুযায়ী) পরীক্ষার্থীদের পরীক্ষা নিমােক্ত তারিখ ও সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবেন।

পরীক্ষা কোড-২২০৩ পরীক্ষা আরম্ভের সময়: প্রতিদিন সকাল ৯.০০ টা পরীক্ষার সময়কাল: প্রশ্নপত্রে উল্লিখিত সময়কাল

বিঃদ্রঃ ১। পরীক্ষার্থীদের প্রবেশপত্র ও ০২(দুই) কপি বিবরণী www.nu.ac.bd/admit অথবা www.nubd.info/college ওয়েবসাইট হতে কলেজ পাসওয়ার্ড ব্যবহারের মাধ্যমে ডাউনলােড করে প্রিন্ট কপি অধ্যক্ষ মহােদয় স্বাক্ষর করবেন এবং প্রবেশপত্র পরীক্ষার্থীদের মধ্যে বিতরণের ব্যবস্থা করবেন।

২। পরীক্ষার্থী প্রতি ৩০০/- টাকা হারে মােট কেন্দ্র ফি এর অর্থ এবং পরীক্ষার্থীদের বিবরণী ০১(এক) কপি নিজ কলেজে সংরক্ষণ করে কলেজ কর্তৃপক্ষ আসন বিন্যাসের জন্য আর এক কপি বিবরণী ও কেন্দ্র ফি বাবদ আদায়কৃত অর্থের টাকা পরীক্ষা শুরুর | তিন দিন পূর্বে সংশ্লিষ্ট কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট জমা দিবেন।

৩। ২০২০ সালের ব্যবহারিক পরীক্ষার নম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের সফ্টওয়ার থেকে ডাউনলােড করে অনলাইনের মাধ্যমে প্রেরণ করতে হবে এবং তার প্রিন্ট কপিসহ পরীক্ষার্থীদের স্বাক্ষরলিপি ও অন্যান্য কাগজপত্রাদি উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, অনার্স তৃতীয় বর্ষ শাখায় পরীক্ষা শেষ হওয়ার পরবর্তী ১০ কার্যদিবস এর মধ্যেই হাতে হাতে জমা দিতে হবে। ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠানের তারিখ যথাসময়ে জানানাে হবে।

(বদরুজ্জামান)

পরীক্ষা নিয়ন্ত্রক

জাতীয় বিশ্ববিদ্যালয়।

২০২০ সালের অনার্স তৃতীয় বর্ষ ( নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষার সময়সূচী সংক্রান্ত বিজ্ঞপ্তি: ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *