GP new call rate 2022 । জিপি আরেক দফা কল রেট বাড়ালো

গ্রামীনফোন কোন নোটিশ ছাড়াই তাদের কিছু প্যাকেজের কল রেট পরিবর্তন করেছে-অনলাইনে তাদের পোর্টাল চেক করলে অথবা সরাসরি কল নোটিফিকেশন দেখলে বুঝা যাচ্ছে কল চার্জে পরিবর্তন আনা হয়েছে – GP new call rate 2022

গ্রামীণফোন-এর সম্মানিত সকল প্রিপেইড গ্রাহকের অবগতির জন্য জানানো যাচ্ছে যে বেশি কিছু প্যাকেজের ট্যারিফ ০৪ ডিসেম্বর ২০২২ থেকে পুনঃনির্ধারণ করা হয়েছে। সকল লোকাল নম্বরের ক্ষেত্রে ১০ সেকেন্ড পালস প্রযোজ্য হইবে। এই প্যাকেজের অন্যান্য সার্ভিস/চার্জ/ফিচার সমূহ অপরিবর্তিত থাকবে।সকল চার্জে ১৫% সম্পূরক শুল্ক প্রযোজ্য। সম্পূরক শুল্কসহ মোট মূল্যের উপর ১৫% ভ্যাট প্রযোজ্য+মূল কল রেটের উপর ১% সারচার্জ প্রযোজ্য। অতিরিক্ত সিম অনিবন্ধন/ডি-রেজিস্ট্রার নির্দেশনা ২০২২ । দৈবচয়ন পদ্ধতিতে অতিরিক্ত সিম অনিবন্ধন করা হবে।

Grameenphone New Call Rate – গ্রামীনফোন লিমিটেড তাদের প্রিপেইড কল রেটে পরিবর্তন এনেছে। নির্ধারিত কল রেটের সাথে ৩৩.২৫% VAT+SD+SC অন্তর্ভুক্ত হবে। সেক্ষেত্রে গ্রামীনফোন নিশ্চিন্ত প্যাকেজে মিনিটে চার্জ হবে ২ টাকা ১২ পয়সা এবং গ্রামীনের কো কোম্পানি স্কিটোতে সব সময়ের জন্য প্রতি মিনিটে চার্জ হবে ১ টাকা ২০ পয়সা।

GP Power Recharge of Call Rate offer Recharge 21, 29, 39, 49, 79, 109, 209, 309 Tk recharge offer নিলে সর্বনিম্ন কলরেট এক পয়সা বা তার কম হলেও বর্তমানে ৬৯ (ভ্যাটও চার্জ ছাড়া) পয়সার নিচে পাওয়া যাচ্ছে না। যেখানে সরকারি চার্জ যুক্ত করলে ৮৯ পয়সার উপরে পড়বে। মোট কথা প্রতি মিনিটে চার্জ ছাড়া খরচ ৯ পয়সা বেড়ে গেল। রবিতে বন্ধ হচ্ছে ৩জি সেবা । Bangladesh Mobile Operator Closing 3G Service Gradually

নতুন কলরেট ৪ ডিসেম্বর থেকে কার্যকর হয়েছে / নিশ্চিত প্যাকেজে ১০ সেকেন্ডে ০.৫ পয়সা বাড়ানো হয়েছে

GP Call Rate comparison

gp new call rate 2022 । জিপি আরেক দফ কল রেট বাড়ালো

Caption: GP New comparison call rate

New GP Call Rate 2022 । জিপির ৪টি প্যাকেজেই চার্জ বাড়ানো হয়েছে চলুন দেখে নিই

  1. Djuice = 27.5 poisha/ 10 second
  2. Nishchinto = 27 poisha/10 second
  3. Bondhu = 28.5 poisha/10 second
  4. Smile = 28.5 poisha/ 10 second

নতুন সিমের দাম কত?

জিপির সীম বিক্রি কিছু দিন বন্ধ ছিল। বর্তমানে তা এখন আবার চালু করা হয়েছে। আপনি অনলাইন বা অফলাইনে ২৫০ টাকায় নতুন সীম নিতে পারবেন। সীম ট্রান্সফারের ক্ষেত্রেও নতুন মূল্য প্রযোজ্য হইবে। আপনি নতুন সীম কিনলে নতুন সীমের অফারগুলো প্রযোজ্য হইবে।

জিপি সিম বন্ধ করার নিয়ম ২০২২। আপনার প্রথম কেনা সিমটি এ মাসেই বন্ধ হতে পারে!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *