GP Unlimited Validity Internet Pack । গ্রামীণফোন মেয়াদহীন ইন্টারনেট প্যাক ২০২২

গত ২৮ এপ্রিল ২০২২ গ্রামীনফোন লিমিটেড বাংলাদেশে দুটি মেয়াদ বিহীন ইন্টারনেট প্যাক চালু করে। বাংলাদেশের ডাক ও টেলিযোগাযোগ মাননীয় মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার ৪টি কোম্পানি মেয়াদহীন ইন্টারনেট উদ্বোধন করেন। অন্যান্য কোম্পানি অনলিমিটেড ইন্টারনেটের প্যাক হতে জিপি ইন্টারনেট প্যাকের দাম তুলনামূলকভাবে অনেক বেশি। মোবাইল ব্রডব্যান্ড ইন্টারনেট তরঙ্গ কিনে স্পেকটামের মাধ্যমে ট্রান্সমিট করে বিক্রয় করা হয় বিধায় এ ইন্টারেনেটের দাম অনেক বেশি হয়। মোবাইল ইন্টারনেট ব্যয় বহুল বিধায় ব্রডব্যান্ড ইন্টারনেটের মত সাশ্রয়ী দামে এটি সরবরাহ করা যাবে না।

GP Unlimited Internet 2022

অফার এখন কিনুন মূল্য
(টাকা)
ভলিউম   মেয়াদ  ক্যাপ নোট
আনলিমিটেড মেয়াদে কিনুন ৪৪৯ ৫ জিবি ৩৬৫ দিন আনলিমিটেড মেয়াদের
ইন্টারনেট প্যাকের মেয়াদ হবে ৩৬৫ দিন
কিনুন ১০৯৯ ১৫ জিবি ৩৬৫ দিন

আরও দেখুন: আনলিমিটেড (মেয়াদবিহীন) ডাটা এবং নিরবচ্ছিন্ন মাসিক ইন্টারনেট প্যাকেজ মেয়াদবিহীন ডাটা -২০২২

 

আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট ক্রয়ের শর্তাবলী ২০২২

৫ জিবি-পরবর্তী নোটিশ না আসা পর্যন্ত ক্যাম্পেইনটি চলতে থাকবে।  আনলিমিটেড ইন্টারনেটের মেয়াদ হবে সর্বোচ্চ ৩৬৫ দিন এবং এটি অটো-রিনিউ প্রযোজ্য নয়। ইন্টারনেট ব্যলেন্স জানতে ডায়াল করুন *121*1*4# । ইন্টারনেট প্যাকের ভলিউম অথবা মেয়াদ শেষ হয়ে গেলে (ভলিউম এবং ভ্যালিডিটি) ইন্টারনেট ব্যবহারে PayGo চার্জ সর্বোচ্চ ৬.০৮৭৫ টাকা (ভ্যাট, এসডি এবং এসসি-সহ) কাটা হবে।  অ্যাক্টিভেশন কোড: *121*3089# । ইন্টারনেট প্যাক কেনার সময় বিকাশ অথবা কার্ড পেমেন্টের ক্ষেত্রে ব্যবহার করা ইমার্জেন্সি ব্যালেন্স অথবা সাবস্ক্রিপশন ফি রিচার্জকৃত টাকা থেকে কেটে নেওয়া হবে।  আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকের অব্যবহৃত ইন্টারনেট ভলিউম ক্যারি ফরোয়ার্ড হবে না। ইন্টারনেট অফার বাতিল করতে ডায়াল করুন *121*3041#। এই অফারটি Skitto গ্রাহকদের জন্য প্রযোজ্য নয়।  ইন্টারনেট অফার কেনার সময় বিকাশ অথবা কার্ড পেমেন্টের ক্ষেত্রে প্রিপেইড গ্রাহকগণ ১০ থেকে ১০০০ টাকা এবং পোস্টপেইড গ্রাহকগণ ১০ থেকে ৫০০০০ টাকা পর্যন্ত কিনতে পারবেন।

জিপি মেয়াদহীন ইন্টারনেট প্যাক ২০২২

জিপি মেয়াদহীন ইন্টারনেট প্যাক ২০২২

১৫ জিবি-পরবর্তী নোটিশ না আসা পর্যন্ত ক্যাম্পেইনটি চলতে থাকবে।  আনলিমিটেড ইন্টারনেটের মেয়াদ হবে সর্বোচ্চ ৩৬৫ দিন এবং এটি অটো-রিনিউ প্রযোজ্য নয়।  ইন্টারনেট ব্যলেন্স জানতে ডায়াল করুন *121*1*4# ।  ইন্টারনেট প্যাকের ভলিউম অথবা মেয়াদ শেষ হয়ে গেলে (ভলিউম এবং ভ্যালিডিটি) ইন্টারনেট ব্যবহারে PayGo চার্জ সর্বোচ্চ ৬.০৮৭৫ টাকা (ভ্যাট, এসডি এবং এসসি-সহ) কাটা হবে।  অ্যাক্টিভেশন কোড: *121*3088# ।ইন্টারনেট প্যাক কেনার সময় বিকাশ অথবা কার্ড পেমেন্টের ক্ষেত্রে ব্যবহার করা ইমার্জেন্সি ব্যালেন্স অথবা সাবস্ক্রিপশন ফি রিচার্জকৃত টাকা থেকে কেটে নেওয়া হবে। আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকের অব্যবহৃত ইন্টারনেট ভলিউম ক্যারি ফরোয়ার্ড হবে না। ইন্টারনেট অফার বাতিল করতে ডায়াল করুন *121*3041# । এই অফারটি Skitto গ্রাহকদের জন্য প্রযোজ্য নয়।  ইন্টারনেট অফার কেনার সময় বিকাশ অথবা কার্ড পেমেন্টের ক্ষেত্রে প্রিপেইড গ্রাহকগণ ১০ থেকে ১০০০ টাকা এবং পোস্টপেইড গ্রাহকগণ ১০ থেকে ৫০০০০ টাকা পর্যন্ত কিনতে পারবেন। যে কারনে আপনি জিপি ইন্টারনেট ব্যবহার না করে টেলিটক ইন্টারনেট ব্যবহার করবেন

বি:দ্র: তবে আপনার মা যদি গ্রামে থাকেন এবং আপনি যদি শুধুমাত্র হোয়াটসঅ্যাপ বা ইমুতে কল করেন তবে এ ধরনের আনলিমিটেড প্যাক খুবই উপযুক্ত। এক্ষেত্রে আপনি ভয়েস ইমু বা আইপি কলের জন্য জিপি আনলিমিটেড মেয়াদ প্যাক কিনতে পারেন।

সূত্র: গ্রামীনফোন ইন্টারনেট

2 thoughts on “GP Unlimited Validity Internet Pack । গ্রামীণফোন মেয়াদহীন ইন্টারনেট প্যাক ২০২২

  • 09/05/2022 at 9:30 am
    Permalink

    বাংলাদেশ সব‌ই বাটপারী 5 জিবি ডাটা প্যাকেজের আর 2 জিবি ডাটা প্যাকেজের মেয়াদ 365 দিন মেয়াদ দিয়ে কি হবে।
    মেয়াদের জন্য অনেক টাকা দিতে হয় কেন।
    সব গুলো ডাটা প্যাকেজের মেয়াদ আজীবন করা হ‌ওক ।তা হলে আমাদের টাকার একটু ডিমান্ড থাকবে।

    Reply
    • 09/05/2022 at 1:38 pm
      Permalink

      সহমত। ডাটা প্যাকগুলো খুব বেশী দাম!!

      Reply

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *