Teletalk Unlimited Meyad Internet । টেলিটক মেয়াদবিহীন ইন্টারনেট ২০২২

টেলিটক ইন্টারনেট সবচেয়ে সাশ্রয়ী ইন্টারনেট অফার করছে। টেলিটকের নাম শুনলেই কেউ কেউ ব্রু কুচকে ফেলেন কিন্তু টেলিটক ইন্টারনেট শহর এলাকার জন্য খুবই সুবিধাজনক। সরকারি রাষ্ট্রায়াত্ত প্রতিষ্ঠান টেলিটক যদিও কোম্পানি আইন-১৯৯৪ মোতাবেক ২০০৪ সালের ২৬ ডিসেম্বর এটি যাত্রা শুরু করে তবুও তেমন অগ্রগতি হয়নি নেটওয়ার্ক কভারেজে। এটি একটি পাবলিক লিমিটেড কোম্পানি যার শতভাগ মালিকানা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর। বাংলাদেশের এই কোম্পানির নেটওয়ার্ক সুন্দরবন, পার্বত্য দুর্গম অঞ্চলসহ দেশব্যাপী রয়েছে। আগস্ট ২০২১ অনুযায়ী, টেলিটক বাংলাদেশের চতুর্থ বৃহৎ মোবাইল ফোন অপারেটর যার গ্রাহক সংখ্যা ৬২ লাখ।

সম্প্রতি মার্চ/২০২২ মাসে ৬ জিবি জন্য মেয়াদবিহীন ডাটা অফার করছে। এরপরই অন্যান্য বাংলাদেশী অপারেটরগুলো ২৮ এপ্রিল/২০২২ তারিখে মেয়াদহীন বা আনলিমিটেড মেয়াদে ইন্টারনেট অফার করছে।

টেলিটক মেয়াদহীন ইন্টারনেট কত টাকায় কেনা যাবে?

৬ জিবি জন্য মেয়াদবিহীন ইন্টারনেট মাত্র ১২৭ টাকায় ক্রয় করা যাবে। ক্রয়কৃত ইন্টারনেট আপনি মেয়াদহীন ইন্টারনেট হিসাবে ব্যবহার করতে পারবেন। যদিও প্রারম্ভিক মেয়াদ হিসেবে ২০৩৬ সাল দেখায় তবুও এটি আনলিমিটেড মেয়াদ অর্থাৎ নির্দিষ্ট তারিখ বা সালের পরে মেয়াদ বৃদ্ধি পাবে।

৬ জিবি ইন্টারনেট ক্রয়ের ক্ষেত্রে যে সকল শর্তাবলী প্রযোজ্য হইবে

অনলাইনে প্যাকটি ক্রয় করতে “ক্রয় করুন” বাটনে ক্লিক করুন এবং পরবর্তী নির্দেশনাবলী অনুসরণ করুন ৷ প্রিপেইড এবং পোস্টপেইড উভয় ব্যবহারকারীগণ প্যাকটি উপভোগ করতে পারবেন। ডাটা ব্যালেন্স জানতে ডায়াল করুন *১৫২# । প্যাকের ডাটা বা মেয়াদ শেষ হবার পর ১৫ কেবি/পয়সা হারে ৫ টাকা পর্যন্ত পে-পার-ইউজ চার্জ প্রযোজ্য হবে। অফার মূল্যে সকল চার্জ অন্তর্ভূক্ত। Teletalk অ্যাপ হতেও এ প্যাকটি কেনা যাবে। টেলিটক অ্যাপ ডাউনলোড করতে গুগল প্লে স্টোরে গিয়ে Teletalk লিখে সার্চ করলেই অ্যাপটি পেয়ে যাবেন।

কোড ডায়াল করে কি ৬ জিবির প্যাক কেনা যাবে?

মোবাইলে পর্যাপ্ত পরিমান টাকা রিচার্জ করে *১১১*১২৭# কোডটি ডায়াল করে ৬ জিবির এ প্যাকটি কেনা যাবে। একবার প্যাকটি কিনলে মেয়াদহীনভাবে ব্যবহার করা যাবে। যদি স্বল্প ইন্টার নেট তবুও এটি অন্যান্য ইন্টারনেট প্যাক হতে সাশ্রয়ী।

জিপি নাকি টেলিটকের মেয়াদহীন ইন্টারনেট ভাল?

৪৯৯ টাকা ৫ জিবি মেয়াদহীন ইন্টারনেট ক্রয় করলে প্রতি জিবির দাম পড়বে ৪৯৯/৫ = ৯৯.৮০ টাকা হারে যা উচ্চ মূল্যই বটে। অন্যদিকে ১২৭ টাকা ৬ জিবি ইন্টারনেট কিনলে প্রতি জিবির দাম পড়বে ১২৭/৬ = ২১ টাকা ১৬ পয়সা হারে। যদি গ্রামে ইন্টারনেট স্পিড ২জি বা থ্রি জি, মাঝে মাঝে পায়ই না। শহরে টেলিটক কভারেজ মোটামুটি ভাল থাকায় এটি ব্যবহার করতে পারেন।

২৬ জিবি মেয়াদবিহীন ৩০৯ টাকায় কিনুন

এক্ষেত্রে বড় জিপি’র বড় প্যাক থেকে এই প্যাকটি খুবই সাশ্রয়ী। যেমন ধরুন ১৫ জিবি ইন্টারনেট ১০৯৯ টাকায় কিনলে প্রতি জিবি ইন্টারনেটের দাম পড়বে ১১ টাকা৮৮ পয়সা। *১১১*৩০৯# । শর্তাবলী দেখুন: অনলাইনে প্যাকটি ক্রয় করতে “ক্রয় করুন” বাটনে ক্লিক করুন এবং পরবর্তী নির্দেশনাবলী অনুসরণ করুন৷ প্রিপেইড এবং পোস্টপেইড উভয় ব্যবহারকারীগণ প্যাকটি উপভোগ করতে পারবেন। ডাটা ব্যালেন্স জানতে ডায়াল করুন *১৫২# ৷ প্যাকের ডাটা বা মেয়াদ শেষ হবার পর ১৫ কেবি/পয়সা হারে ৫ টাকা পর্যন্ত পে-পার-ইউজ চার্জ প্রযোজ্য হবে। অফার মূল্যে সকল চার্জ অন্তর্ভূক্ত।

বিস্তারিত জানতে এখনই ভিজিট করুন: টেলিটক ইন্টারনেট

যদি আপনার কাছে একটি পকেট রাউটার অথবা আপনার বসবাস যদি শহরাঞ্চলে হয় তবে আপনি টেলিটক ইন্টারনেটের এই প্যাক দুটি ব্যবহার করে দেখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *