আপনার বন্ধ থাকা টেলিটক সিমটি আজই সচল করুন, আর উপভোগ করুন দারুন অফার – টেলিটক বন্ধ সিম অফার ২০২৩

কোড ডায়াল করলেই কি ইন্টারনেট পাওয়া যাবে? হ্যাঁ– ১ জিবি @৯ টাকা মেয়াদ ৭ দিন অফার পেতে ডায়াল *১১১*২০২৩*৯# । ৩ জিবি @২৩ টাকা মেয়াদ ১৫ দিন অফার পেতে ডায়াল *১১১*২০২৩*৮#। ৫৪ মিনিট+২ জিবি @৪৭ টাকা মেয়াদ ১৫ দিন অফার পেতে ডায়াল *১১১*২০২৩*৭#। ১১৫ মিনিট+৬ জিবি @১০৯ টাকা মেয়াদ ৩০ দিন অফার পেতে ডায়াল *১১১*২০২৩*৬#।

টেলিটক বন্ধ সিম অফারের শর্ত কি? আপনার সিমটি বন্ধ সিম অফারের আওতাভূক্ত কিনা তা জানতে যেকোন টেলিটক নম্বর থেকে ডায়াল করুন *১৫৫*বন্ধ সিম নাম্বার# (চার্জ ফ্রি)। ফিরতি SMS-এ উক্ত অফারের জন্য গ্রাহক উপযুক্ত কিনা তা জানানো হবে (চার্জ ফ্রি)। অফার মূল্যে সম্পুরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ অন্তভুর্ক্ত।  অফারটি পরবর্তী ঘোষণা না দেয়া পর্যন্ত চলবে।

নেট ই পাই না আবার ইন্টারনেট? গ্রাহক, নেটওয়ার্ক সমস্যার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। আপনি যে এলাকায় টেলিটক এর নেটওয়ার্ক সমস্যায় ভুগছেন অনুগ্রহ করে, সেই এলাকার বিস্তারিত ঠিকানা এবং আপনার ফোন নম্বর দিয়ে আমাদের সহযোগিতা করুন । বিষয়টি কর্তৃপক্ষকে জানানো হবে । আশা করি খুব শীঘ্রই নেটওয়ার্ক জনিত সমস্যা সমাধান হয়ে যাবে।

অফার পাবো কিনা চেক করা যাবে? / টেলিটক নম্বর থেকে ডায়াল করুন *১৫৫*বন্ধ সিম নাম্বার# (চার্জ ফ্রি)।

ব্যক্তিসচেতনতার পাশাপাশি টেলিটক বিশ্বাস করে উন্নত জীবনের জন্য প্রয়োজন সম্মিলিত সামাজিক উন্নয়ন। এ লক্ষ্যে বিভিন্ন সামাজিক উন্নয়নমূলক কর্মকান্ডে টেলিটক বাংলাদেশ লিমিটেড নিজেকে সম্পৃক্ত রেখেছে শুরু থেকেই।

আপনার বন্ধ থাকা টেলিটক সিমটি আজই সচল করুন, আর উপভোগ করুন দারুন অফার।

Caption: Check Teletalk Website

ছাত্র-ছাত্রীদের জন্য কি প্যাক আছে? টেলিটক আগামীর কিছু জনপ্রিয় প্যাকেজ দেখুন

  1. ১ জিবি টাকা : ২২ মেয়াদ : ৭ দিন কোড : *১১১*৬০০#

     

  2. ১ জিবি টাকা : ৪৫ মেয়াদ : ৩০ দিন কোড : *১১১*৬০১#

     

  3. ২ জিবি টাকা : ৮১ মেয়াদ : ৩০ দিন কোড : *১১১*৬০২#

     

  4. ৪ জিবি টাকা : ৫৫ মেয়াদ : ৭ দিন কোড : *১১১*৬০৩#

     

  5. ৫ জিবি টাকা : ৯১ মেয়াদ : ১৫ দিন কোড : *১১১*৬০৫#

     

  6. ১০ জিবি টাকা : ১৭৭ মেয়াদ : ৩০ দিন কোড : *১১১*৬১০#

টেলিটক সিম রিপ্লেস পাওয়া যাবে কথায়?

সিম রিপ্লেস ফি ১৫০ টাকা সিম রিপ্লেস করতে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সহ অনুগ্রহ করে নিকটবর্তী টেলিটক কাস্টমার কেয়ার এ যোগাযোগ করুন। আমাদের কাস্টমার কেয়ারের ঠিকানা এবং কোনদিন বন্ধ থাকে জানতে উক্ত লিঙ্কে ক্লিক করুন https://www.teletalk.com.bd/customer-care
টেলিটক এর সাথে থাকার জন্য আপনাকে ধন্যবাদ।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *