টেলিটকের নেটওয়ার্ক কভারেজ অনেক কম- অন্যান্য অপারেটরের তুলনায় নেটওয়ার্ক বিস্তৃতি কম থাকায় আপনি সেকেন্ডারী সিম হিসেবে ব্যবহার করতে পারেন  – টেলিটক স্পেশাল ডাটা অফার

স্পেশাল ডাটা অফার কি? স্পেশাল অফার বলতে ১৭ টাকা রিচার্জে থাকছে ২ জিবি ইন্টারনেট পাওয়া যায়। ৮.৫ টাকায় ১ জিবি ইন্টারনেট হিসেবে ১৭ টাকা ২ জিবি ইন্টানেটের মেয়াদ বা ইউজ ভ্যালিডিটি ১৫ দিন নির্ধারিণ করা হয়েছে। অফারটি প্রতি ১৫ দিনে একবার ও মাসে সর্বোচ্চ দুইবার নেয়া যাবে অর্থাৎ আপনি মাসে ২ বার নিতে পারবেন-মোটকথা একবার প্যাকেজটি একটিভ থাকাকালীন আরও একটি ১৭ টাকার ০২ জিবি ইন্টারনেট ক্রয় করতে পারবেন না। ১৭ টাকায় ২ জিবি অফার সকল টেলিটক সিমে আজকের জন্য কার্যকর রয়েছে।

১৭ টাকার প্যাকের মেয়াদ বৃদ্ধি করা যাবে না? না। আপনি ১৭ টাকায় ২ জিবি ইন্টারনেট ১৫ দিন মেয়াদে একবার নিলে সেটির মেয়াদ বৃদ্ধি করতে পারবেন না। তবে টেলিটকে অন্য প্যাজেকগুলোর মেয়াদ বৃদ্ধি করা যায়। একই দিনের বা মেয়াদের যে কোন প্যাকেজ নিলে ডাটার মেয়াদ বাড়বে। তবে আমি বলবো ৩০৯ টাকায় ২৬ জিবি আনলিমিটেড প্যাক নিয়ে পাশাপাশি আপনি টেলিটকের অন্যান্য প্যাক ব্যবহার করতে পারেন।

নতুন স্বাধীন প্যাকেজে কি আছে? নতুন সংযোগে দুর্দান্ত অফার ৭১ জিবি পর্যন্ত ফ্রি ডাটা,  ২০ টি এফএনএফ, ১ সেকেন্ড পালস,  স্টার্টআপ অফার হিসেবে সিমের মূল্যঃ ১৫০ টাকা (সকল চার্জ অন্তভূর্ক্ত),  ফ্রি ডাটাঃ ১ জিবি (মেয়াদঃ ৭ দিন), প্রি-লোডেড ব্যালেন্সঃ ৫ টাকা (মেয়াদঃ ৩০ দিন), ভয়েস ট্যারিফ ৯০ পয়সা, SMS ট্যারিফ ২৫ পয়সা (বাংলা), ৫০ পয়সা (ইংরেজি) ইত্যাদি সুবিধা বিদ্যমান।

প্রতি মাসে ০২ বার ১৭ টাকার অফার গ্রহণ করতে পারবেন / যে কোন টেলিটক সিমে ১৭ টাকার রিচার্জ অফার প্রযোজ্য

টেলিটক ব্যবহার করুন, দেশের টাকা দেশেই রাখুন

Caption: Teletalk Bangladesh

নতুন টেলিটক সিমের অফার । টেলিটকে এমএনপি করেও আসতে পারেন

  1. প্রথম রিচার্জ অফার- বায়োমেট্রিকভাবে সিম অ্যাক্টিভ করার পর প্রথম ৪৮ টাকা রিচার্জে গ্রাহক পাবেন- ৪০ টাকা মূল ব্যালেন্স, ফ্রি ১০ জিবি ডাটা (মেয়াদঃ ৭দিন), ১২ মিনিট টকটাইম (যেকোনো লোকাল অপারেটরে/ মেয়াদঃ ৭ দিন), উক্ত অফার গ্রাহক লাইফ টাইমে একবারই প্রাপ্য হবেন।
  2. রিচার্জে ফ্রি অফার- প্রতি ৩০ দিনে একবার (সর্বোচ্চ ১২ বার) ১০০ টাকা রিচার্জে গ্রাহক পাবেন, ১০০ টাকা মূল ব্যালেন্স, ফ্রি ৫ জিবি ডাটা (মেয়াদ ৭ দিন), অফারটি শুধুমাত্র রিচার্জে পাওয়া যাবে, অফারের মেয়াদ অ্যাক্টিভেশন মাস থেকে ১২ মাস পর্যন্ত।
  3. FnF এবং FnF ট্যারিফ- এফএনএফ সংখ্যাঃ ২০ টি, এফএনএফ ট্যারিফঃ ৪৫ পয়সা/মিনিট (যেকোনো লোকাল অপারেটরে)।
  4. অন্যান্য তথ্যাবলী- সকল ট্যারিফে সম্পুরক শুল্ক, ভ্যাট ও সারচার্জ অন্তর্ভূক্ত, স্বাধীন প্যাকেজে মাইগ্রেট করতে Sha লিখে SMS করুন 555 নম্বরে (চার্জ ফ্রি)।

টেলিটক কোড ডায়াল করে কি অফার নেয়া যাবে?

না। অন্যান্য অপারেটরে ২০ টাকার নিচে রিচার্জ না হলেও আপনি বিকাশ বা নগদ ব্যবহার করে খুব সহজেই ১৭ টাকা রিচার্জ করে প্যাকেজটি একটিভ করতে পারবেন। তাই কোড ডায়াল করলে একটিভ হবে না। তাই রিচার্জ করা টাকা থেকে কোড ডায়াল করে প্যাকটি কিনতে পারবেন না। শুধুমাত্র ১৭ টাকা রিচার্জ করলেই প্যাকটি একটিভ হয়ে যাবে।

এখন থেকে শুধুমাত্র রিচার্জ -এর মাধ্যমে অফারটি উপভোগ করা যাবে। ২ জিবি ইন্টারনেট মাত্র ১৭ টাকা (সকল চার্জ অন্তর্ভুক্ত); মেয়াদ ১৫ দিন। অফারটি পেতে ১৭ টাকা রিচার্জ করুন। (স্পেশাল ইন্টারনেট অফারটি প্রতি ১৫ দিনে একবার, মাসে সর্বোচ্চ দুইবার নেওয়া যাবে)

Teletalk Balance transfer 2023 । টেলিটকে অ্যাপ এবং কোড ডায়াল করে ব্যালেন্স ট্রান্সফার করার নিয়ম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *