সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২৩ । রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের তালিকা দেখুন

সহকারী শিক্ষক নিয়োগ-২০২৩ লিখিত পরীক্ষার ফলাফল-১ম গ্রুপে রংপুর, বরিশাল ও সিলেট বিভাগ) যারা উত্তীর্ণ হলেন-সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২৩

সহকারী শিক্ষক নিয়োগে ৩ বিভাগে কত জন উর্ত্তীন হলো?– প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩”-এর ১ম গ্রুপের (রংপুর, বরিশাল ও সিলেট বিভাগ) লিখিত পরীক্ষার ফলাফল প্ৰকাশ করা হয়েছে। ১৮ জেলায় (রংপুর, দিনাজপুর, পঞ্চগড়, লালমনিরহাট, ঠাকুরগাঁও, নীলফামারী, কুড়িগ্রাম, গাইবান্ধা, বরিশাল, পিরোজপুর, পটুয়াখালী, ঝালকাঠি, বরগুনা, ভোলা, সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার) গৃহীত লিখিত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে সর্বমোট ৯,৩৩৭ ( নয় হাজার তিনশত সাঁইত্রিশ) জন প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩ এর ১ম গ্রুপের (রংপুর, বরিশাল ও সিলেট বিভাগ) গত ২৭ ফেব্রুয়ারি ২০২৩ তারিখের ৩৮.০১.০০০০.১৪৩.১১ .০০১.২৩-৭৫ নং স্মারকে জারীকৃত বিজ্ঞাপনের আলোকে ০৮ ডিসেম্বর ২০২৩ তারিখে ১৮ জেলায় (রংপুর, দিনাজপুর, পঞ্চগড়, লালমনিরহাট, ঠাকুরগাঁও, নীলফামারী, কুড়িগ্রাম, গাইবান্ধা, বরিশাল, পিরোজপুর, পটুয়াখালী, ঝালকাঠি, বরগুনা, ভোলা, সিলেট, হবিগঞ্জ, সুনামগঞ্জ, মৌলভীবাজার) গৃহীত লিখিত পরীক্ষার ফলাফল দেখুন।

ফলাফল কি বাতিল হতে পারে? হ্যাঁ। এ ফলাফলের ভিত্তিতে নির্বাচিত প্রার্থীগণ কেবল মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। এ ফলাফল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্বখাতভুক্ত “সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩”-এর কোন শূন্য পদে নিয়োগের জন্য কোন নিশ্চয়তা প্রদান করে না । প্রকাশিত ফলাফলের কোন পর্যায়ে কোন প্রকার ভুল-ভ্রান্তি/ত্রুটি-বিচ্যূতি/মুদ্রণজনিত ত্রুটি পরিলক্ষি বা প্রয়োজনবোধে সংশ্লিষ্ট ফলাফল বাতিল/সংশিাধন করার এখতিয়ার কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২৩ । প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা ২০২৩

খুব শিঘ্রই ঢাকা জেলার নিয়োগ পরীক্ষার সিডিউল বা সূচী প্রকাশ করা হবে।

Caption: Assistant Teacher Result 2023 Full PDF Download Link

রংপুর, বরিশাল ও সিলেট বিভাগ ২০২৩ । কোন কোন জেলায় নিয়োগ দেয়া হবে?

  1. রংপুর
  2. দিনাজপুর
  3. পঞ্চগড়
  4. লালমনিরহাট
  5. ঠাকুরগাঁও
  6. নীলফামারী
  7. কুড়িগ্রাম
  8. গাইবান্ধা
  9. বরিশাল
  10. পিরোজপুর
  11. পটুয়াখালী
  12. ঝালকাঠি
  13. বরগুনা
  14. ভোলা
  15. সিলেট
  16. হবিগঞ্জ
  17. সুনামগঞ্জ
  18. মৌলভীবাজার

সহকারী শিক্ষক নিয়োগের ভাইভা কবে হবে?

কোন প্রার্থী ইচ্ছাকৃত কোন ভুল তথ্য প্রদান করলে কিংবা কোন তথ্য গোপন করেছেন মর্মে প্রতীয়মান/প্রমাণিত হলে কর্তৃপক্ষ তার ঘোষিত ফলাফল বাতিল করতে পারবে। প্রার্থীদের লিখিত পরীক্ষায় প্রাপ্ত নম্বর, মৌখিক পরীক্ষায় প্রাপ্ত নম্বর ও একাডেমিক সনদের প্রাপ্ত নম্বরের ভিত্তিতে সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক নিয়োগ বিধিমালা, ২০১৯, অনুসরণপূর্বক শূন্যপদের বিপরীতে নিয়োগের জন্য চূড়ান্তভাবে প্রার্থী নির্বাচন করা হবে । মৌখিক পরীক্ষার স্থান, তারিখ ও সময় পরবর্তীতে যথাসময়ে প্রার্থীদের জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *