২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষ নিয়মিত এবং বিশেষ পরীক্ষার সময়সূচী

ইনকোর্স, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার নম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের সফ্টওয়ার থেকে ডাউনলােড করে অন-লাইনের মাধ্যমে প্রেরণ করতে হবে এবং তার প্রিন্ট কপিসহ পরীক্ষার্থীদের স্বাক্ষরলিপি ও অন্যান্য কাগজপত্রাদি উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, চতুর্থ বর্ষ অনার্স শাখায় তত্ত্বীয় পরীক্ষা শেষ হওয়ার ১০ (দশ) কার্যদিবস এর মধ্যেই হাতে হাতে জমা দিতে হবে।

জাতীয় বিশ্ববিদ্যালয়।

পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তর

বাংলাদেশ

স্মারক নং- ৪০১(০৫)জাতীঃবিঃ/পরীঃ/অনার্স পার্ট-০৪/২০২০/২০২১/৩০২২তারিখ: ২৪/১১/২০২১ ইং

২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষ নিয়মিত এবং বিশেষ পরীক্ষার সময়সূচী

পরীক্ষা আরম্ভের সময় প্রতিদিন: সকাল ০৯:০০ টা। পরীক্ষা অনুষ্ঠানের সময়কাল: প্রশ্নপত্রে উল্লিখিত সময়কাল

বিঃ দ্রঃ

১। কোন কারণ দর্শানাে ছাড়াই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ পরীক্ষা অনুষ্ঠানের সময়সূচী পরিবর্তন করতে পারবেন।

২। সময়সূচী অনুযায়ী সকল তত্ত্বীয় পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত ট্রেজারী থেকে প্রশ্নপত্রের ট্রাংক উত্তোলন বা গ্রহণ করা যাবে না।

৩। পরীক্ষার্থীদের প্রবেশপত্রে ডিজিটাল স্বাক্ষরে দেওয়া হবে। সংশ্লিষ্ট কলেজ পরীক্ষার্থীদের প্রবেশপত্র Print করে অধ্যক্ষ মহােদয়ের স্বাক্ষরে পরীক্ষার্থীদের সরবরাহ করবেন এবং স্বাক্ষর লিপি Print করে কেন্দ্রে সরবরাহ করবেন। এ সংক্রান্ত নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট www.nubd.info/honours এ পাওয়া যাবে।

৪। তত্ত্বীয় পরীক্ষা শেষ হওয়ার পরে ব্যবহারিক পরীক্ষা শুরু হবে। ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার সময়সূচী যথাসময়ে জানানাে হবে। পরীক্ষার্থীদেরকে স্ব-স্ব কলেজে যােগাযােগ করে ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার তারিখ ও সময় জেনে নিতে হবে।।

৫। ইনকোর্স, ব্যবহারিক ও মৌখিক পরীক্ষার নম্বর জাতীয় বিশ্ববিদ্যালয়ের সফ্টওয়ার থেকে ডাউনলােড করে অন-লাইনের মাধ্যমে প্রেরণ করতে হবে এবং তার প্রিন্ট কপিসহ পরীক্ষার্থীদের স্বাক্ষরলিপি ও অন্যান্য কাগজপত্রাদি উপ-পরীক্ষা নিয়ন্ত্রক, চতুর্থ বর্ষ অনার্স শাখায় তত্ত্বীয় পরীক্ষা শেষ হওয়ার ১০ (দশ) কার্যদিবস এর মধ্যেই হাতে হাতে জমা দিতে হবে।

৬। পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য ও নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd এ পাওয়া যাবে। পরীক্ষা সংক্রান্ত জরুরী তথ্যের জন্য পরীক্ষা চলাকালিন প্রতিদিন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উল্লিখিত ওয়েবসাইট ভিজিট করার জন্য অনুরােধ করা হলাে। উল্লেখ্য, কোন বিজ্ঞপ্তি ডাক মারফত প্রেরণ করা হবে না।

(বদরুজ্জামান)

পরীক্ষা নিয়ন্ত্রক

জাতীয় বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ

ফোন # ০২-৯২৯১০১৭

২০২০ সালের অনার্স চতুর্থ বর্ষ নিয়মিত এবং বিশেষ পরীক্ষার সময়সূচী: ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *