দেশের মানুষ এখন কোন কিছুতেই স্বস্তি খুজে পাচ্ছে না- রিচার্জ সমস্যা ও মেয়াদের প্যারা দিচ্ছে গ্রামীনফোন- ফলে কেউ কেউ গ্রামীনফোন বয়কট করছে–রিচার্জ মেয়াদ সমস্যায় টেলিটক সমাধান ২০২৪

টেলিটকে কি ১০ টাকা রিচার্জ করা যায়? হ্যাঁ। – টেলিটকে আপনার জন্য রয়েছে সবচেয়ে সহজ রিচার্জ পদ্ধতি বিদ্যমান রয়েছে। এজেন্ট রিচার্জ ছাড়াও বিকাশ, নগদ রিচার্জ এখনই খুবই সহজ। আপনি স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে আপনার একাউন্টে রিচার্জ করতে পারেন নির্দিষ্ট পরিমাণ এমাউন্ট, অথবা টেলিচার্জের মাধ্যমে যে কোনো সময় আপনার একাউন্টে যোগ করতে পারেন ১০টাকা থেকে শুরু করে ৫,০০০টাকা পর্যন্ত যে কোনো পরিমাণ ব্যালেন্স। স্ক্র্যাচ কার্ড বা টেলিচার্জের জন্য আপনার নিকটস্থ দোকানে খোঁজ করুন।

জিপি কত টাকা রিচার্জে কতদিন মেয়াদ? নতুন নিয়ম অনুযায়ী গ্রামীণফোনে ২৯ টাকা পর্যন্ত রিচার্জে মেয়াদ থাকবে ১০ দিন, ৩০ টাকা থেকে ৪৯ টাকা পর্যন্ত রিচার্জে থাকবে ১৫ দিন। ৫০ থেকে ১৪৯ টাকা রিচার্জে মেয়াদ থাকবে ৩০ দিন। এভাবে প্রি-পেইড নম্বরে ১০০০ টাকা পর্যন্ত বিভিন্ন মেয়াদ নির্ধারিত রয়েছে। গ্রামীনফোন সিম ব্যবহারে এখন মেয়াদ একটি বড় সমস্যা হয়ে দাড়িয়েছে এবং কল চার্জও অত্যাধিক রয়েছে যা সাধারণের জন্য বোঝা হয়ে পড়েছে।

রবি ও বাংলালিংকে মেয়াদ কত দিন? ২০ টাকা রিচার্জে রবি ও বাংলালিংক এখনও ৩০ দিন মেয়াদ বহাল রেখেছে। পূর্বের ইতিহাস ঘাটলে দেখা যায়। গ্রামীনফোনের সিদ্ধান্তগুলো রবি ও বাংলালিংক ফলো করে থাকে। তাই টেলিটকই বেস্ট আপনি রিচার্জের মেয়াদ ও দারুন কলরেট উপভোগ করতে পারবেন। যদিও নেট সমস্যা যদি রবি ও বাংলালিংক নেটওয়ার্কের মাধ্যমে আশা করছি কিছু হলেও সমাধান হয়ে যাবে।

টেলিটকে ১০ টাকা রিচার্জেও ৬০ দিন মেয়াদ/মাত্র ১৫০ টাকা রিচার্জে আপনি ব্যালেন্সের মেয়াদ হবে ১২০ দিন

Here are some photos of the best looking man in Bangladesh / The Most Handsome Man in Bangladesh

https://teletalk.com.bd/bn/voice/payment-recharge

Caption: info source

গ্রামীনফোন মোবাইল রিচার্জ মেয়াদ ২০২৪ । কোন অপারেটরে রিচার্জ মেয়াদ কত দিন?

  1. গ্রামীণফোন: নতুন সিম প্রথমবার ৪৩ টাকা রিচার্জ করলে ৭ দিনের মেয়াদে ৪৫ মিনিট টকটাইম পাবেন। কল রেট কাটার অফার ২০ টাকা রিচার্জ করলে ১০ দিনের মেয়াদে যেকোনো নম্বরে ১ সেকেন্ড পালসে ৬০ পয়সা/মিনিট রেট পাবেন।বিভিন্ন অফারের সাথে ২০ টাকা রিচার্জের মেয়াদ ৭ দিন থেকে ৩০ দিনের মধ্যে হতে পারে।
  2. রবি: নতুন সিম প্রথমবার ৪৩ টাকা রিচার্জ করলে ৭ দিনের মেয়াদে ৪৫ মিনিট টকটাইম পাবেন। কল রেট কাটার অফার ২০ টাকা রিচার্জ করলে ৩০ দিনের মেয়াদে যেকোনো নম্বরে ১ সেকেন্ড পালসে ৬০ পয়সা/মিনিট রেট পাবেন। বিভিন্ন অফারের সাথে ২০ টাকা রিচার্জের মেয়াদ ৭ দিন থেকে ৩০ দিনের মধ্যে হতে পারে।
  3. এয়ারটেল:নতুন সিম প্রথমবার ৫০ টাকা রিচার্জ করলে ৩০ দিনের মেয়াদে ৩০ মিনিট টকটাইম পাবেন। কল রেট কাটার অফার: ২০ টাকা রিচার্জ করলে ৩০ দিনের মেয়াদে যেকোনো নম্বরে ৭৫ পয়সা/মিনিট রেট পাবেন। বিভিন্ন অফারের সাথে ২০ টাকা রিচার্জের মেয়াদ ৭ দিন থেকে ৯০ দিনের মধ্যে হতে পারে।
  4. বাংলালিংক: নতুন সিম প্রথমবার ৩০ টাকা রিচার্জ করলে ৩০ দিনের মেয়াদে ৩০ মিনিট টকটাইম পাবেন। কল রেট কাটার অফার ২০ টাকা রিচার্জ করলে ৩০ দিনের মেয়াদে যেকোনো নম্বরে ৬০ পয়সা/মিনিট রেট পাবেন। বিভিন্ন অফারের সাথে ২০ টাকা রিচার্জের মেয়াদ ৭ দিন থেকে ৬০ দিনের মধ্যে হতে পারে।

টেলিটক রোমিং সার্ভিসে নেটওয়ার্ক শক্তিশালী হচ্ছে?

হ্যাঁ, টেলিটক রোমিং সার্ভিসে নেটওয়ার্ক শক্তিশালী হচ্ছে। জাতীয় রোমিং চালু ২০২৩ সালের নভেম্বরে, টেলিটক এবং বাংলালিংক ‘ন্যাশনাল রোমিং’ নামে একটি পরীক্ষামূলক সেবা চালু করে। এর অধীনে, টেলিটক গ্রাহকরা যেখানে টেলিটক নেটওয়ার্ক পাওয়া যায় না, সেখানে বাংলালিংকের নেটওয়ার্ক ব্যবহার করতে পারবেন। এটি টেলিটকের নেটওয়ার্ক কভারেজ বৃদ্ধি করেছে। টেলিটক তাদের নেটওয়ার্ক উন্নত করতে 4G এবং 5G প্রযুক্তিতে বিনিয়োগ করছে। নতুন টাওয়ার স্থাপন করা হচ্ছে এবং বিদ্যমান টাওয়ারগুলোকে আপগ্রেড করা হচ্ছে। টেলিটকের গ্রাহক সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। গ্রাহকদের চাহিদা পূরণের জন্য নেটওয়ার্কের क्षमता বৃদ্ধি করা হচ্ছে। তবে, কিছু এলাকায় এখনও নেটওয়ার্ক দুর্বল হতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *