২০২০ সালের অনার্স ২য় বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষার সময়সূচি

২০২০ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষা আগামী ২৯/০১/২০২২ ইং তারিখ থেকে নিম্নলিখিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবে।

পরীক্ষা নিয়ন্ত্রণ দপ্তর

জাতীয়বিশ্ববিদ্যালয়

বাংলাদেশ স্মারক নং- জাতীঃ বিঃ/পনি/২য় বর্ষ অনার্স/৪৬/৯৯৩৬ তারিখ : ০৮ ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

২০২০ সালের অনার্স ২য় বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষার সময়সূচি

সংশিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, ২০২০ সালের অনার্স ২য় বর্ষ পরীক্ষা আগামী ২৯/০১/২০২২ ইং তারিখ থেকে নিম্নলিখিত সময়সূচি অনুযায়ী অনুষ্ঠিত হবে। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এই সময়সূচি পরিবর্তন করতে পারবে।

পরীক্ষা কোডঃ ২২০২। পরীক্ষা আরম্ভের সময় প্রতিদিন সকাল ০৯:০০ টা। পরীক্ষার সময়কালঃ প্রশ্নপত্রে উল্লেখিত সময়কাল

বিঃ দ্রঃ ১। পরীক্ষার হলে পরীক্ষার্থীকে অবশ্যই মূল রেজিস্ট্রেশন কার্ড ও প্রবেশপত্র সাথে নিয়ে আসতে হবে। ২। পরীক্ষার্থীদের প্রবেশপত্র কলেজ অধ্যক্ষগণ জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nubd.info/202 হতে কলেজের ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে ডাউনলােড করবেন। সমুদয় প্রবেশপত্র প্রিন্ট করে পরীক্ষার্থীদের মধ্যে বিতরণ করবেন। বিতরণের পূর্বে প্রবেশপত্রে পরীক্ষার্থীর ছবির উপরে এবং অধ্যক্ষের স্বাক্ষরের নির্ধারিত স্থানে অধ্যক্ষ মহােদয় স্বাক্ষর করবেন। প্রবেশপত্র বিতরণের সময় একজনের প্রবেশপত্র অন্য জন যাতে গ্রহণ না করে সেজন্য রেজিস্ট্রেশন নম্বর যাচাই করে তা নিশ্চিত হতে হবে। পরীক্ষার্থীদের রেজি: বিবরণী ১ (এক) কপি কলেজে সংরক্ষণ করবেন।

৩। পরীক্ষার্থী প্রতি ৩০০/- টাকা হারে মােট কেন্দ্র ফি এর অর্থ এবং এক কপি বিবরণী পরীক্ষা শুরুর তিন দিন পূর্বে সংশ্লিষ্ট কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তার  নিকট জমা দিবেন।

৪। ব্যবহারিক পরীক্ষার তারিখ এবং সময় যথাসময়ে জানানাে হবে। পরীক্ষার্থীগণ স্ব-স্ব কলেজে যােগাযােগ করে পরীক্ষার তারিখ ও সময় জেনে নেবে। ৫। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট (WWW.nu.ac.bd এবং www.nubd.info/202 এ পাওয়া যাবে। পরীক্ষা চলাকালীন

প্রতিদিন অন্তত ২ (দুই) বার (সকাল এবং বিকাল) উল্লেখিত ওয়েবসাইট ভিজিট করার জন্য অনুরােধ করা হল। উল্লেখ্য ডাকযােগে পরীক্ষা সংক্রান্ত কোন বিজ্ঞপ্তি প্রেরণ করা হবে না।

বরুজ্জামান)

পরীক্ষা নিয়ন্ত্রক

জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর।

ফোন ঃ ৯২৯১০১৭

ই-মেইল : controller@nu.ac.bd

২০২০ সালের অনার্স ২য় বর্ষ (নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন) পরীক্ষার সময়সূচি: ডাউনলোড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *