আজকের খবর ২০২৪

১-৯ শ্রেণিতে ভর্তির লটারির ফলাফল ২০২২ । সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির লটারির ফলাফল প্রকাশিত হয়েছে

২০২৩ শিক্ষা বর্ষে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির ডিজিটাল লটারির ফলাফল দেখে নিতে পারেন। অদ্য ১২/১২/২০২১ খ্রি: তারিখে লটারির ফলাফল প্রকাশিত হয়েছে। অনলাইন এবং মোবাইল মেসেজের মাধ্যমে ফলাফল দেখা যাবে।

২০২৩ শিক্ষাবর্ষে সরকারি ও বেসরকারি বিদ্যালয়ে ১ম শ্রেণি থেকে ৯ম শ্রেণি পর্যন্ত ভর্তির লক্ষ্যে টেলিটক বাংলাদেশ লিমিটেডের কারিগরি সহায়তায় আজ ১২ ডিসেম্বর ২০২২, দুপুর ২টায় (সরকারি বিদ্যালয়) ও আগামীকাল ১৩ ডিসেম্বর ২০২২, দুপুর ২টায় (বেসরকারি বিদ্যালয়) এর ডিজিটাল লটারি অনুষ্ঠিত হবে।

মোবাইলে মেসেজ দিয়ে কি ফলাফল দেখা যাবে? হ্যা, ফলাফল পেতে আপনার টেলিটক মোবাইল নাম্বার থেকে GSA <space> RESULT <space> USER ID লিখে পাঠিয়ে দিন ১৬২২২ নাম্বারে। অন্য মোবাইল নম্বর থেকেও ফলাফল একইভাবে দেখা যাবে।

উদাহরণ : GSA RESULT DFSRESGSJD লিখে যেকোনো টেলিটক মোবাইল থেকে পাঠিয়ে দিন ১৬২২২ নাম্বারে।

সরকারি বিদ্যালয়ে ভর্তির আবেদন- ২০২২ লটারির ফলাফল (নির্বাচিত তালিকা) লটারির ফলাফল জানতে আপনার ইউজার আইডি (User ID) লিখে সাবমিট করুন: https://gsa.teletalk.com.bd সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির লটারির ফলাফল  আপনি আপনার মোবাইল হতেই চেক করতে পারবেন। ডিজিটাল লটারি অনুষ্ঠান ২০২২ । ১ম শ্রেণি থেকে ৯ম শ্রেণি পর্যন্ত ভর্তি ফলাফল প্রকাশিত হয়েছে

সরকারি ও বেসরকারি বিদ্যালয়সমূহে ভর্তি – ২০২৩ । ১-৯ ভর্তি আবেদনে লটারি ফলাফল দেখুন

সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির লটারির ফলাফল: ডাউনলোড

বি:দ্র: ইউজার আইডি হারিয়ে থাকলে বা মেসেজ মুছে গেলে অথবা কাছে না থাকলে আপনি জন্ম নিবন্ধন নম্বর ব্যবহার করে অনলাইন থেকে বের করে নিতে পারেন। এজন্য gsa.teletalk.com.bd/gov/student/id-recover/status.php এই লিংকে গিয়ে জন্ম নিবন্ধন নম্বর দিয়ে Submit ক্লিক করুন।

ডিজিটাল লটারি অনুষ্ঠান ২০২২ । ১ম শ্রেণি থেকে ৯ম শ্রেণি পর্যন্ত ভর্তি ফলাফল প্রকাশিত হয়েছে

One thought on “১-৯ শ্রেণিতে ভর্তির লটারির ফলাফল ২০২২ । সরকারি মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তির লটারির ফলাফল প্রকাশিত হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *